মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
আশুলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সিরাজগঞ্জে আইন শৃঙ্খলা রক্ষায় আনসার ভিডিপি সদস্যদের ভূমিকা শীর্ষক মতবিনিময় শিবপুরে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিবপুর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সাদিয়া, সভাপতি আসাদ গণ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন (বিবিএ) ইউজিসি’র অনুমোদন মানিকগঞ্জ সাটুরিয়ায় আখ চাষের বাম্পার ফলন কৃষকের মুখে হাসি আশুলিয়ায় কাঠগড়া এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সাটুরিয়া বালিয়াটী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সাভার জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন জানিয়েছেন- নবনিযুক্ত ডেপুটি স্পিকার শ্রীপুরে আটকে রেখে নগ্ন ভিডিও ধারণ চক্রের ৬সদস্য গ্রেফতার

কাজীপুরে মেঘাইঘাট – নাটুয়ারপাড়া নদীবন্দর নৌপরিবহন মন্ত্রণালয়ের উপসচিবের পরিদর্শন

কাজীপুরে মেঘাইঘাট – নাটুয়ারপাড়া নদীবন্দর নৌপরিবহন মন্ত্রণালয়ের উপসচিবের পরিদর্শন

 

সিরাজগঞ্জ (কাজীপুর) থেকে মোহাম্মদ আশরাফুলঃ— শনিবার দেশের ৩২ নং নদী বন্দর সিরাজগঞ্জের কাজীপুরের মেঘাই ও নাটুয়ারপাড়া এলাকা পরিদর্শন করেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের উপসচিব মোঃ আনোয়ারুল ইসলাম। এসময় তাঁর সফর সঙ্গী ছিলেন বিআইডব্লিউটিএ’র পরিচালক (সিএন্ডপি) মোঃ শাহজাহান, অতিরিক্ত পরিচালক (বন্দর) মুহাম্মাদ রফিকুল ইসলাম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ড্রেজিং) মোঃ রফিকুল ইসলাম তালুকদার এবং তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সিভিল) মোঃ সাজেদুর রহমান।

আরও পড়ুনঃ জলঢাকায় দ্বিতল ভবন থেকে পরে শিশুর মৃত্যু

এ সময় উপস্থিত ছিলেন কাজিপুরের উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা চেয়াম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোজাম্মেল হক বকুল সরকার, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মাদ বাবলু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব শওকত হোসেন সাকার, কাজিপুর সদর ইউপি চেয়ারম্যান টিএম আতিকুর রহমান, নাটুয়ারপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন প্রমুখ।

আরও পড়ুনঃ ২ ডিসেম্বর পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন

কাজীপুর বাসির অনেক দিনের প্রত্যাশা কাঙ্খিত নৌবন্দর। সেই প্রত্যাশা পূরণ হতে চলেছে। যমুনার কড়াল গ্রাস থেকে রক্ষার ধারাবাহিকতায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম (এমপি) মহোদয়ের একান্ত প্রচেষ্টায় সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খানের সহযোগীতায় বর্তমান নৌ পরিবহন মন্ত্রীর সুদৃষ্টি থাকায় এই নদী বন্দর বাস্তবে রূপদান পেতে যাচ্ছে।

আরও পড়ুনঃ শিক্ষককে হতে হবে আদর্শ ও ন্যায়-নীতির প্রতীক: রাবিতে রাষ্ট্রপতি

কাজিপুর যমুনা নদীর তীর সংরক্ষণ করে বন্দরের জায়গাটা স্থায়ীকরন এবং যেখানে একটি রাস্তা সরিষাবাড়ী জামালপুর হয়ে ঢাকার সাথে কাজিপুরের যোগাযোগ স্থাপিত করবে। যাতে করে মেঘাইঘাট-নাটুয়ারপাড়া নদী বন্দর হয়ে উত্তর বঙ্গের সাথে যোগাযোগ স্থাপন করা সম্ভব হয় এসব দাবী জানান জনপ্রতিনিধিরা। দ্রুত নদী ঘাটে একটি পল্টুন স্থাপনের আহ্বান করলে বিআইডব্লিউটিএ’র পরিচালক (সিএন্ডপি) মোঃ শাহজাহান আগামী দুমাসের মধ্যেই নাটুয়ারপাড়া ঘাটে একটি পল্টুন স্থাপনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় কাজিপুরের সন্তান নৌ পরিবহন মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আনোয়ারুল ইসলাম তিনি এই বিজয়ের মাসেই পল্টুন স্থাপনের জন্য কর্তৃপক্ষকে অহ্বান জানানোর কথা ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬ পূর্বাহ্ণ
  • ১১:৫৩ পূর্বাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫৬ অপরাহ্ণ
  • ১৯:০৯ অপরাহ্ণ
  • ৫:৪৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x