রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ইবিতে বাংলা বিভাগের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

ইবিতে বাংলা বিভাগের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

 

ইবি (ইসলামী বিশ্ববিদ্যালয়) থেকে এম বি রিয়াদঃ— ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাংলা বিভাগের উদ্যোগে শিক্ষার্থীদের কৃত্বিত্বের জন্য হাবিব আর রহমান শিক্ষাবৃত্তি ও সাহেদা খানম-সরওয়ার মুর্শেদ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১ টায় রবীন্দ্র-নজরুল কলা ভবনের ১০৩ নং কক্ষে শিক্ষাবৃত্তি -২০১৮ প্রদান র্কা হয়।

জানা জায়, শিক্ষাবৃত্তিটি মোট দুই শ্রেণিতে দেওয়া হয়। অনার্স (সম্মান) শ্রেণিতে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারী আবুল কাশেম ও তাহমিনা খাতুনকে হাবিব আর রহমান শিক্ষাবৃত্তি । অনাস (সম্মান) প্রথম থেকে চতুর্থ বর্ষের প্রথম স্থান অধিকারীদের সাহেদা খানম-সরওয়ার মুর্শেদ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। চতুর্থ বর্ষের ছাত্র আবুল হাশেম, তৃতীয় বর্ষের ছাত্রী তাছলিমা তানজিম, দ্বিতীয় বর্ষের ছাত্রী যথাক্রমে ফারহানা সুলতানা ও নাঈমা পারভীন এবং প্রথম বর্ষের ছাত্রী হানিফা খাতুনকে সাহেদা খানম-সরওয়ার মুর্শেদ শিক্ষাবৃত্তিটি প্রদান করা হয়েছে।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ সরওয়ার মুর্শেদ এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. হাবিব আর রহমান। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন অধ্যাপক ড. রশিদুজ্জামান।

অনুষ্ঠানে উপাচার্য ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, ‘বৃত্তিতে টাকার অংক দেখলে হবেনা এর মাধ্যমে শিক্ষার্থীদের মেধার মূল্যায়ন করা হয়। যারা বৃত্তি পেলেন এবং দিলেন তাদের সবাইকে অভিনন্দন।’

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x