রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের তারকা খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান সাটুরিয়ায় রাহাত মালেক শুভ্র ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত সাটুরিয়ায় নবনির্বাচিত মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য রাজ্জাক হোসাইন রাজ কে সংবর্ধনা বীরগঞ্জে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা শিশুদের জীবন গড়ার কাঠামো তৈরি করে দেয় — তথ্য ও সম্প্রচার মন্ত্রী বীরগঞ্জে দিনব্যাপী কাব হলিডে ক্যাম্প অনুষ্ঠিত ১৫ বছর পর হতে যাচ্ছে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আশুলিয়ায় ধনাইদ এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন শ্রীপুরে মাওনা চৌরাস্তায় ব্যবসায়ীদের সাথে স্থানীয় সাংসদের মতবিনিময়

আশুলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

আশুলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ মাদক ও কিশোর গ্যাং সহ যেকোনো অপরাধ দমনে ঢাকা জেলা পুলিশ সর্বদা তৎপর বলে জানিয়েছেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার)।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় আশুলিয়া থানায় আয়োজিত ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, পিপিএম (বার) সভাপতিত্বতে ”ওপেন হাউজ ডে” আয়োজনে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, জন প্রতিনিধি, সাংবাদিক ও জনসাধারণের সাথে মতবিনিময় কালে পুলিশ সুপার এ মন্তব্য করেন।

পুলিশ সুপার বলেন, বর্তমানে মাদক এবং কিশোর গ্যাং প্রত্যেকটা এলাকার জন্য সমস্যা হয়ে দারিয়েছে । এর কারণে চুরি, ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধ সংঘটিত হয়। তাই মাদক ও কিশোর গ্যাং নির্মূলে ঢাকা জেলা পুলিশ প্রশাসন সর্বদা তৎপর রয়েছে বলে জানান ।

তিনি আরও বলেন, আপনারা শুধুমাত্র আপনাদের নম্বর থেকে মেসেজ দিবেন যে, এই এলাকায় এই লোক মাদক ব্যবসা করে। আপনারা যদি তাদের চেনেন তাহলে দয়া করে মোবাইলে শুধু মেসেজটা দিয়ে দিবেন। আপনারা শুধু মেসেজ দিন, যদি ব্যবস্থা না নেওয়া হয়, তাহলে আমি পুলিশ সুপার হিসেবে এই জেলায় আর থাকব না।

প্রশ্নোত্তর পর্বে তিনি আরও বলেন, ফুটপাত ও মহাসড়ক থেকে সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করে জনসাধারণের নির্বিগ্নে চলাচলের ব্যবস্থা করতে হবে এবং হকারদেরও পূর্ণবাসনের ব্যবস্থা করতে হবে। আমি বিশ্বাস করি, পুলিশ-জনগন একসাথে কাজ করলে যেকোনো ধরনের অপরাধ নির্মূল করা সম্ভব।

পুলিশের জবাবদিহিতা সম্পর্কে পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, আমি বিশ্বাস করি, আমি যদি কাজ না করি তাহলে আমার জবাবদিহিতা থাকতে হবে। জবাবদিহিতার জায়গা আছে, জবাবদিহিতার মধ্যে সবাইকেই থাকতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নূর আলম, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সাভার সার্কেল) মোঃ শাহিদুল ইসলাম, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান. ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাধারন সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, যুগ্ম-সম্পাদক শাহাদাৎ হোসেন খানসহ শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ দেওয়ানসহ শিক্ষক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৫ পূর্বাহ্ণ
  • ১১:৪৯ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩১ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x