বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় ভূয়া এমএলএম কোম্পানির ১২ প্রতারক সদস্য আটক

আশুলিয়ায় ভূয়া এমএলএম কোম্পানির ১২ প্রতারক সদস্য আটক

 

নিজস্ব প্রতিবেদকঃ— সাভারের আশুলিয়ায় জামগড়া এলাকায় অভিযান চালিয়ে ভূয়া এমএলএম (মাল্টি লেভেল মার্কেটিং) কোম্পানির প্রতারক চক্রের ১২ সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৪) এর একটি দল। সেই সাথে উদ্ধার করা হয়েছে প্রতারনার শিকার ১০৪ জন ভুক্তভোগীদেরকে।

আরও পড়ুনঃ পলাশবাড়ীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

গোপন সংবাদের ভিত্তিতে সাভার র‌্যাব-৪ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালের দিকে জামগড়া এলাকার ভুঁইয়া ন্যাশনাল প্লাজা-৩ এনডিবি ইন্টারন্যাশনাল লিমিটেড নামের একটি ভুয়া এমএলএম কোম্পানীতে অভিযোন চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- বগুড়া জেলার গাবতলী থানার জামিরবারিয়া গ্রামের আঃ রশিদের ছেলে রায়হান (২৫), কক্সবাজার জেলার চকরিয়া থানার দক্ষিণ মাইচপাড়া গ্রামের বিষ্ণু পদ দে’র ছেলে জিসু কান্তি দে (২০), রাজবাড়ী জেলার পাংশা থানার বাড়দুল গ্রামের মৃত আলী আকবরের ছেলে আকাশ (২২), সিজারগঞ্জ জেলার উল্লাপাড়া থানার সিমলা গ্রামের মকবুল হোসেনের ছেলে মেহেদী হাসান (৩০), দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার জাবারীপুর গ্রামের ধীরেন রায়ের ছেলে প্রদীপ রায় (২১), রাজশাহী জেলার গোদাগাড়ী থানার আচুঘা গ্রামের জালাল উদ্দিনের ছেলে মারুফ হোসেন (২৩), একই জেলার বাগমারা থানার সাজুরিয়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে আল আমিন (২২), টাঙ্গাইল জেলার গোপালপুর থানার ঝাওয়াইল গ্রামের চাঁন মিয়ার ছেলে আরিফুল (২২), ঠাকুরগাঁও জেলার সদর থানার দেওগাঁ গ্রামের গপেশ সরমার ছেলে জয়ন্ত সরমা (২১), ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার বনিকপাড়া গ্রামের শেক সাহাবুদ্দিনের ছেলে রায়হান (২০), টাঙ্গাইল জেলার মধুপুর থানার বাশুদেববাড়ী গ্রামের জোয়াত আলীর ছেলে শরিফুল ইসলাম (২২), বরগুনা জেলার আমতলী থানার বালিয়াতলি গ্রামের মৃত আঃ রাজ্জাকের ছেলে সোহেল (২৫)।

আরও পড়ুনঃ বাগাতিপাড়ায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

র‌্যাব-৪ এর অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, কিছু ভুক্তভোগী তাদের নিকট লিখিত অভিযোগ করেন। তাদেরই অভিযোগের প্রেক্ষিতেই এই অভিযান পরিচালনা করা হয়। দির্ঘদিন ধরে একটি প্রতারক চক্র বিভিন্ন শিক্ষিত ছেলে-মেয়েদের চাকরী দেয়ার নামে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিল। এদের মধ্যে একেকজন ত্রিশ থেকে ষাট হাজার টাকা পর্যন্ত এই চক্রের হাতে তুলে দিয়ে সর্বশান্ত হয়ে পড়েছে। বৃহস্পতিবার আশুলিয়ার জামগড়া এলাকার ভূঁইয়া ম্যানশনে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ১২ সদস্যকে আটক করা হয়েছে।

আরও পড়ুনঃ রাঙ্গুনিয়ার “ডিজিটাল বাংলাদেশ দিবস” উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

এসময় প্রতারক চক্রের কাছ থেকে কর্মচারীর ১৫টি রেজিষ্টার, এনডিবি ইন্টাঃ লিঃ এর টাকা উত্তোলনের বই, এনডিবি ইন্টাঃ লিঃ মার্কেটিং প্রশিক্ষণের ৫০টি বই, এনডিবি সর্তাবলী ২টি, এনডিবি অঙ্গীকার ২টি, এনডিবি আপোষনামা ৪টি, এনডিবি গেস্ট লিস্ট ২০টি, লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিঃ জি আই প্রোডাক্ট রিসিট, লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিঃ এর মার্কেটিং বই, কম্পিউটার মনিটর সেট, এনডিবি ডিসকভার দি পাওয়ার উইথিন ইও ১৫ টি, লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিঃ এর ৩টি চেক বই, ইনকর্পোরেশন সনদ, ওয়ার্ক পারমিট, ইয়ারপুর ইউনিয়ন পরিষদ (গ্রাহক কপি), ৫০ টাকা মূল্যের ৩টি, ১০০ টাকা মূল্যের ২টি ও ৫ টাকা মূল্যের ১টি স্ট্যাম্প ও ১২টি মোবাইল সেট জব্দ করা হয়।

আরও পড়ুনঃ পাকুন্দিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবসে র‌্যালী ও সেমিনার

এ বিষয়ে আশুলিয়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। যার ছত্রছায়ায় প্রতারণা চালিয়ে আসছিলো তাকে আটক করতে র‌্যাবের অভিযান চলছে বলেও তিনি নিশ্চিত করেন তিনি।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x