সোমবার, ২৪ Jun ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

আশুলিয়ায় বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান

আশুলিয়ায় বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান

 

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার নিকটবর্তী সাভারের আশুলিয়ায় বুধবার (২৬ জুলাই ২০২৩ইং) দিনব্যাপী তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (সাভার আঞ্চলিক অফিস) আবু ছালেহ মোহাম্মদ খাদেমুদ্দিনের নেতৃত্বে জোবিঅ-সাভারের আওতাধীন দুর্গাপুর, জিরাবো এবং নামাপাড়া এলাকায় অবৈধ বিতরণ লাইন উচ্ছেদ এবং বকেয়া গ্যাস বিল আদায়ের জন্য বিশেষ অভিযান পরিচালনা করা হয় ।

এতে প্রায় ০৩ টি পয়েন্টে আনুমানিক এক কিঃমিঃ ব্যাপী ২০০ মিটার অবৈধ অপসারিত পাইপ লাইনসহ পাঁচশত বসতঃবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপণন অফিসের কর্তৃপক্ষ।

এসময় ব্যবস্থাপক প্রকৌশলী আবু ছালেহ মোহাম্মদ খাদেমুদ্দিন বলেন, জোবিঅ-সাভারের আওতাধীন দুর্গাপুর, জিরাবো এবং নামাপাড়া এলাকায় একটি কুচক্রি মহল আমাদের বৈধ সরবরাহ লাইন থেকে অবৈধভাবে নিম্নমানের দুই ইঞ্চি, দেড় ইঞ্চি এবং এক ইঞ্চি ঝুঁকিপূর্ণ পাইপ ব্যবহার করে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধ সংযোগ প্রদান করে আসছে। অভিযান চালিয়ে আমরা এইসব অবৈধ লাইন বিচ্ছিন্নসহ অবৈধ পাইপলাইন তুলে ফেলেছি এবং গ্রাহকদের নিকট থেকে বকেয়া বিল বাবদ ১ লক্ষ পঞ্চাশ হাজার টাকা আদায় করা হয় । এই অভিযানে ০৮ টি আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়াও অভিযানে মা হোটেল, আল মাউন রেস্তোরাঁ এবং আম্মাজান হোটেল নামীয় ০৩ টি হোটেলের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় ।

গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান চলাকালে উপস্থিত ছিলেন তিতাসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান রুবেল সহ তিতাসের কারিগরী টিমের সদস্যগণ। অভিযান চলাকালে ঘটনাস্থলে যে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x