মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
আশুলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সিরাজগঞ্জে আইন শৃঙ্খলা রক্ষায় আনসার ভিডিপি সদস্যদের ভূমিকা শীর্ষক মতবিনিময় শিবপুরে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিবপুর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সাদিয়া, সভাপতি আসাদ গণ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন (বিবিএ) ইউজিসি’র অনুমোদন মানিকগঞ্জ সাটুরিয়ায় আখ চাষের বাম্পার ফলন কৃষকের মুখে হাসি আশুলিয়ায় কাঠগড়া এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সাটুরিয়া বালিয়াটী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সাভার জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন জানিয়েছেন- নবনিযুক্ত ডেপুটি স্পিকার শ্রীপুরে আটকে রেখে নগ্ন ভিডিও ধারণ চক্রের ৬সদস্য গ্রেফতার

আশুলিয়ায় বিএনসিসি কর্তৃক সেন্ট্রাল ক্যাম্পিং ২০১৯ অনুষ্ঠিত

আশুলিয়ায় বিএনসিসি কর্তৃক সেন্ট্রাল ক্যাম্পিং ২০১৯ অনুষ্ঠিত

 

আজকের দিগন্ত প্রতিবেদক :—- প্রতি বছরের ন্যায় এ বছরও সাভারের আশুলিয়া বাইপাইলস্থত বিএনসিসি ট্রেনিং গ্রাউন্ডে বিএনসিসি অধিদপ্তর কর্তৃক গত ৩ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ হতে ১৪ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত মোট ১২ দিন ব্যাপী সেন্ট্রাল ক্যাম্পিং ২০১৮-২০১৯ অনুষ্ঠিত হয়।

বুধবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮ইং তারিখে সেন্ট্রাল ক্যাম্পিং এর সমাপনী অনুষ্ঠানে কুচকাওয়াজের আয়োজন করা হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজের সালাম গ্রহন করেন সাভার সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: আকবর হোসেন এএফডব্লিউসি, পিএসসি, জি+।

এসময় ক্যাডেটদের উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনসিসি’র ক্যাডেটদেরকে দেশের ভবিয়্যৎ হিসেবে আখ্যায়িত করেন। তিনি মহান মুক্তিযুদ্ধে বিএনসিসির শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানান । সেইসাথে বিএনসিসির তরুন সদস্যদের মাধ্যমে এ দেশের চলমান উন্নয়ন আরো বেগবান করতে গুরুত্বপূর্ন অবদান রাখতে পারবে বলে আশা প্রকাশ করেন।

বিএনসিসি কর্তৃক সেন্ট্রাল ক্যাম্পিং ২০১৯ অনুষ্ঠানে
ক্যাডেটদের কুচকাওয়াজ

১২ দিন ব্যাপি এ সেন্ট্রাল ক্যাম্পিং এ দেশের ২২০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬৩৯ জন ক্যাডেট এবং ২৫৫ জন সামরিক ও বেসামরিক কর্র্মকর্তা ও কর্মচারীরা অংশ গ্রহন করেন। প্রতি বছর দেশের বিভিন্ন স্কুল কলেজ ও বিশ^বিদ্যালয় থেকে আগত বিএনসিসি অধিদপ্তরের সেনা, নৌ ও বিমান শাখার ক্যাডেটদের সামরিক প্রশিক্ষণ প্রদানের পাশাপাশি নেতৃত্বের গুনাবলী বিকাশ ভ্রাতৃত্ববোধ ও দেশাত্ববোধ সৃষ্টির লক্ষে সেন্ট্রাল ক্যাম্পিং এর আয়োজন করা হয়।
কুচকাওয়াজে এসময় উপস্থিত ছিলেন বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল বাতেন খান পিএসসি, জি সহ সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। কুচকাওয়াজ শেষে প্রধান অতিথিকে বিএনসিসির পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬ পূর্বাহ্ণ
  • ১১:৫৩ পূর্বাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫৬ অপরাহ্ণ
  • ১৯:০৯ অপরাহ্ণ
  • ৫:৪৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x