রবিবার, ২৫ Jul ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
শ্রীপুরে সিঙ্গার ও বেস্ট ইলেকট্রনিক্স শো-রুমে জরিমানা বীরগঞ্জে ছাদ বাগানে হাজারি লেবু চাষ ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে কোভিড ১৯ প্রতিরোধে প্রচারনা শ্রীপুরে বস্তায় মিলল পাঁচ কঙ্কাল শিবপুর সফর করলেন নবাগত জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান সাভারে জাতীয় স্মৃতিসৌধে নবনিযুক্ত সেনা প্রধানের শ্রদ্ধা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ বদিউজ্জামান (আবু কালাম) আর নেই, রাষ্ট্রীয় মর্য়াদায় দাফন গণ বিশ্ববিদ্যালয় ট্রাস্টিবোর্ড সভাপতি ইমেরিটাস অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরীর ৮৫তম জন্মদিনে শুভেচ্ছা বীরগঞ্জে ৩ দিনব্যাপী কৃষক-কৃষাণীর সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন গাজীপুরে কারোনা মোকাবেলায় স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ প্রচারণা

আশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে যুবলীগ কর্মীদের সাথে ইউপি সদস্য সংঘর্ষ

আশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে যুবলীগ কর্মীদের সাথে ইউপি সদস্য সংঘর্ষ

 

 

 

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার সাভার উপজেলার আশুলিয়া থানাধীন ভাদাইল এলাকায় মঙ্গলবার (২রা মার্চ) সকাল প্রায় ৯ ঘটিকায় ঝুট ব্যবসা নিয়ে আধিপত্য বিস্তারের জেরে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও স্থানীয় ইউপি সদস্য সাদেক ভূঁইয়ার কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়।এতে দুই পক্ষের প্রায় পাঁচজন কর্মী আহত হয়েছে বলে দাবি করা হয়েছে। এ সময় ভাঙচুর করা হয়েছে বেশ কিছু মোটরসাইকেল।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, এলাকায় ঝুট ব্যবসায় আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও ধামসোনা ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য সাদেক ভূঁইয়ার মধ্যে বিরোধ ছিল। এর জেরে সকালে তাদের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে গোলাগুলি হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এ বিষয়ে ইউপি সদস্য সাদেকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে যুবলীগ নেতা কবির হোসেন সরকার বলেন, ‘ইপিজেডের এক্সপেরিয়েন্স ফ্যাক্টরিতে আমার বৈধ ব্যবসা। কাইলকাও আমার ফ্যাক্টরির লেবার বাইর কইরা দিছে ওর (ইউপি সদস্যের) পোলারা। ‘আইজ সকালে আমার ম্যানেজার ৮-১০ জন পোলাপান নিয়া ফ্যাক্টরিতে ভাদাইলের রাস্তা দিয়া রপ্তানি যাচ্ছিল । তখনই পিছন দিক দিয়া ওরা হামলা করেছে। দুইজনকে কুপায় আহত করেছে। তারা নারী ও শিশু হাসপাতালে ভর্তি আছে।’

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x