শনিবার, ০৮ Jun ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

আশুলিয়াই দুটি পোশাক কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন

আশুলিয়াই দুটি পোশাক কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন

 

আজকের দিগন্ত প্রতিবেদক :— অবৈধ ভাবে তিতাস থেকে নিয়ে কাজ করা সাভারের আশুলিয়া দুটি পোশাক কারখানার গ্যাস সংযোগ বিছিন্ন করেছে তিতাস গ্যাস কতৃপক্ষ। রাষ্ট্রের সম্পাদ চুরি করে নেওয়া পোশাক কারখানা দুটি হলো আশুলিয়ার বঙ্গবন্ধু রোড এলাকার এস এস ফ্যাশন ও ওয়াশিং প্ল্যান্ট।
সোমবার দুপুরে সাভার তিতাস গ্যাস ডিষ্ট্রিবিউশন এন্ড কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম এর নেতৃত্বে এ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। সংযোগ বিছিন্ন কালে এসময় তিতাসের ৬০ সদস্যের একটি শ্রমিকদল অংশ গ্রহন করেন।
এলাকাবাসী জানায় আশুলিয়ার বঙ্গবন্ধু রোড চৌরাস্তা এলাকার এস এস ফ্যাশন এর মালিক খালেদ এ নুর ও ওয়াশিং প্ল্যান্ট এর মালিক শহিদুল ইসলাম তিতাসের মুল লাইন থেকে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে কারখানায় উৎপাদন করে আসছিলো। আজ স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই দুটি পোশাক কারখানার গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। বর্তমানে ওই দুটি পোশাক কারখানার উৎপাদন বন্ধ রয়েছে। অবৈধ গ্যাস সংযোগকারী ঐ দুটি পোশাক কারখানার মালিকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছে স্থানীয়রা ও কারখানার শ্রমিকরা।

এদিকে ঐ দুটি পোশাক কারখানার মালিকরা কারখানার ভিতরে গ্যাস সিলিন্ডারের বোতল রেখে অবৈধ গ্যাস সংযোগ আড়াল করতে তারা স্থানীয়দের কাছে বলেছিলো তারা সিএনজি পাম্প থেকে গ্যাস কিনে এনে কারখানা চালান। এছাড়া তাদের বিরুদ্ধে রাতে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।
এছাড়া একই সময় তিতাস গ্যাস কর্তৃপক্ষ আশুলিয়ার গুমাইল এলাকায় বিভিন্ন বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। গ্যাস সংযোগ বিছিন্ন কালে এসময় উপস্থিত ছিলেন তিতাসের উপ ব্যবস্থাপক আনিসুজ্জামান, সহ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, ঠিকাদার মনির হোসেনসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৭ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩৬ অপরাহ্ণ
  • ১৮:৪৭ অপরাহ্ণ
  • ২০:১২ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x